বিশেষ সংবাদ:

পাওয়া গেল সেরা ১০ সুন্দরী

Logoআপডেট: সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮

এবি প্রতিবেদক
দ্বিতীয়বারের মতো চলছে 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’-এর সেরা সুন্দরী বাচাই প্রতিযোগিতা। এরই মধ্যে ৩০ হাজারেরও বেশি প্রতিযোগী থেকে যাচাই-বাছাই করে বিচারকরা নির্বাচন করেছেন সেরা ১০ সুন্দরী।

এবার চীনে অনুষ্ঠিতব্য বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মূল পর্বে যাওয়ার জন্য লড়বেন এই ১০ প্রতিযোগী। এদের মধ্যে মনোনীত হওয়া সেরা সুন্দরী বাংলাদেশের প্রতিনিধি হয়ে যাবেন চীনের মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ।

১৬ সেপ্টেম্বর এফডিসিতে শুরু হয় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’-এর সুন্দরী বাছাই কার্যক্রম। এবারের সুন্দরী বাছাইয়ে বিচারক হিসেবে রয়েছেন কণ্ঠশিল্পী শুভ্রদেব, অভিনেত্রী তারিন আহমেদ, অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি এবং ব্যরিস্টার ফারাবী।

এ বিষয়ে স্বপন চৌধুরী বলেন, ‘এটিএন বাংলায় ২৬ সেপ্টেম্বর থেকে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ কার্যক্রম’ নিয়ে নির্মিত অনুষ্ঠান প্রচারিত হবে। আগে সেরা ১০ জনের নাম ঘোষণা করলে চমক থাকবে না। অক্টোবরের প্রথম সপ্তাহে আমরা গ্র্যান্ড ফিনালে করার পরিকল্পনা করেছি।’

আগামী ২৬ সেপ্টেম্বর ডিজে সনিকা ও আরজে নিরবের উপস্থাপনায় রাত ৯টা থেকে এটিএন বাংলায় সেরা ১০ প্রতিযোগী থেকে বাছাই করা হবে সেরা ৫ জন। সেখান থেকে মনোনীত সেরা সুন্দরী আগামী ৭ ডিসেম্বর চীনে এই প্রতিযোগিতার মূলপর্বে অংশ নেবেন। সেখানে বিশ্ব সুন্দরী হওয়ার প্রতিযোগিতায় লড়বেন বিভিন্ন দেশের সেরা সুন্দরীরা।