বিশেষ সংবাদ:

গুলশানের পর এবার উত্তরায় নাবিলা বুটিকস

Logoআপডেট: শনিবার, ২৮ জুন, ২০১৪

এবি প্রতিবেদক
গুলশানের পর এবার উত্তরায় যাত্রা শুরু করলো দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন হাউজ নাবিলা বুটিকস। গত ২৮ জুন এ ফ্যাশন হাউজের উত্তরা শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন নাবিলা বুটিকসের ব্যবস্থাপনা পরিচালক শামীমা নবী। এসময় উপস্থিত ছিলেন নাবিলার চেয়ারম্যান মেজর (অব.) টি.আই.এম নূরুন নবী, পরিচালক নাবিলা, চলচ্চিত্র অভিনেত্রী শাহনূর, মডেল নিলয়, নাবিলাসহ  সাংবাদিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব্য, ব্যবসায়ি ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
নাবিলার বিশেষত্ব সম্পর্কে ব্যবস্থাপনা পরিচালক ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ফ্যাশন ডিজাইনার শামীমা নবী বলেন, একজন ফ্যাশন উদ্যোক্তা হিসেবে আমি আমার সর্বোচ্চ মেধা ও শ্রম দিয়ে চেষ্টা করি সুন্দরের বিকল্প আরো একটি সুন্দর সৃষ্টিতে এবং সেটা হচ্ছে পোশাক ও অলংকার যা মানুষকে আরো সুন্দর, আকর্ষনীয় ও প্রাঞ্জল করে তুলে।
নাবিলার চেয়ারম্যান মেজর (অব.) টি.আই.এম নূরুন নবী বলেন, নাবিলার প্রতিটি পোষাক তৈরী হয় বাঙ্গালী ও ইসলামী চেতনার উপর ভিত্তি করে। পোষাকের ডিজাইনে বরাবরই আধুনিকায়নকে গুরুত্ব দেয়া হয়।
নাবিলায় শাড়ী-১০০০ টাকা থেকে ১,৫০,০০০/-টাকা, থ্রি-পিচ-১২০০/- টাকা থেকে ১  লাখ টাকা, লেহেঙ্গা ১০,০০০/-টাকা থেকে চার লক্ষ টাকা পর্যন্ত। এছাড়া অন্যান্য পোষাকের দাম  নির্ধারন করা হয়েছে, সকলেরই ক্রয় ক্ষমতা ও সাধ্যের মধ্যে।