বিশেষ সংবাদ:

পর্দায় ফিরছেন প্রীতি

Logoআপডেট: মঙ্গলবার, ০৭ আগস্ট, ২০১৮

এবি ডেস্ক
তাকে শেষবার দেখা গেছে ‘হেভেন অন আর্থ’ ছবিতে। যদিও তার এই শেষ ছবিটি ছিল বক্স অফিসে এক্কেবারেই ফ্লপ। সেই বেদনাতেই হয়তো জনপ্রিয় এই নায়িকা পর্দা থেকে নির্বাসনে চলে যান, অর্থাৎ সেই থেকে বহুদিন হল বলিউড থেকে তিনি অনেক দূরে। অবশেষে সিনেমার পর্দায় ফিরছেন প্রীতি জিনতা।
‘লিরিল’ সাবানের বিজ্ঞাপন, কিংবা ‘ক্যাটবেরি পার্ক’-এর বিজ্ঞাপনে গালে টোল পড়া সেই মেয়েটি তখন সবার নজর কেড়ে নিয়েছিল। তারপর শাহরুখ- মনীষা কৈরালার ‌‘দিল সে’ ছবিতে সহ নায়িকার ভূমিকায় দেখা যায় প্রীতি জিনতাকে। তারপর ‘সোলজার’, ‘কেয়া কেহেনা’, `চোরি চোরি চুপকে চুপকে’, ‘কাল হো না হো’, ‘বীরজারা’, ‘কোয়ি মিল গ্যায়া’র মত ছবিতে অভিনয় করে জনপ্রিয় হয়ে ওঠেন প্রীতি।

তবে বলিউড নয়, প্রীতি ফের অভিনয়ে ফিরছেন ভোজপুরি ছবির হাত ধরে। ‘ভাইয়াজী সুপারহিট’ নামে একটি ভোজপুরি ছবিতে দেখা যাবে প্রীতিকে। প্রীতি ছাড়াও এই ছবিতে দেখা যাবে সানি দেওল, আমিশা প্যাটেল, আরসাদ ওয়ারসির মতো অভিনেতাকে। এই ছবিতে স্বপ্না দুবে নামক একটি চরিত্রে দেখা যাবে প্রীতিকে। ছবিটি মুক্তি পাবে এবছরের ১৯ অক্টোবর। নিজের টুইটার হ্যান্ডেলে ছবির পোস্টার শেয়ার করেছেন প্রীতি।
বর্তমানে প্রীতি জিনতা মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা হলেও তার এই কামব্যাক ফিল্মে প্রীতির লুক এক্কাবারেই দেশি। ছবিতে সামনে আঁচল করে শাড়ি পরে থাকতে দেখা গেছে প্রীতিকে। তার হাতে একটা বন্দুক। এর আগে সানি দেওলও ‘ভাইয়াজী সুপারহিট’ ছবির পোস্টার শেয়ার করেছিলেন। যেখানে সানিকেও বন্দুক হাতেই দেখা গেছে।