বিশেষ সংবাদ:

উর্ধ্বাঙ্গ উন্মুক্ত করে ফের আলোচনায় মাইলি

Logoআপডেট: মঙ্গলবার, ০১ সেপ্টেম্বর, ২০১৫

এবি ডেস্ক
বির্তক যেন পিছু ছাড়ে না মাইলি সাইরাসের। খোলামেলা উপস্থিতির কারণে বিভিন্ন সময় সমালোচিত হয়েছেন তিনি।

 

তারই ধারাবাহিকতায় আবারো আলোচনার কেন্দ্রন্দিুতে চলে এসেছেন ২২ বছর বয়সী এই আমেরিকান গায়িকা, গীতিকার ও অভিনেত্রী। গত ৩০ আগস্ট আমেরিকার ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে মাইক্রোসফট থিয়েটারে আয়োজন করা হয়েছে ৩২তম এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড প্রদানের অনুষ্ঠান।

 

সংগীতভিত্তিক আমেরিকান টেলিভিশন চ্যানেল এমটিভি প্রতিবছর মিউজিক ভিডিওর জন্য পদক প্রদান করে থাকে। ১৯৮৪ সাল থেকে নিয়মিত এই পদক দেওয়া হচ্ছে। পদক প্রদানের পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন মাইলি সাইরাস। খোলামেলা এবং অদ্ভূতদর্শন সব পোশাকে অনুষ্ঠানজুড়েই আবির্ভূত হতে থাকেন এই পপতারকা।

 


এর মধ্যে একটি পোশাক পরিহিতা অবস্থায় তার স্তন উন্মুক্ত হয়ে পড়ে, যা বেশ সমালোচনার জন্ম দিয়েছে। অনুষ্ঠানে নিজের পুরস্কার গ্রহণ করতে গিয়ে মার্কিন পপ গায়িকা টেইলর সুইফ্ট বলেন, ‘আমি জানি, এই ভিডিওটির মানে কি, এটা নিয়ে অনেক কথা হয়েছে। তবে আমি এতেই খুশি যে, ২০১৫ সালে এসে আমরা এমন এক পৃথিবীতে বাস করছি, যেখানে ছেলেরা রাজকুমারীর চরিত্রে অভিনয় করতে ভয় পায় না, আর মেয়েরা নির্দ্বিধায় সৈন্যের ভূমিকায় অভিনয় করে।’ সেরা মিউজিক ভিডিও ছাড়াও সেরা নারী শিল্পীর মিউজিক ভিডিও এবং সেরা পপ ভিডিওর পুরস্কার জিতেছেন সুইফ্ট, তার ‘ব্ল্যাঙ্ক স্পেস’ গানটির জন্য। সব মিলিয়ে চারটি পুরস্কার অর্জন করেছেন তিনি। এবারের আসরের সেরা হিপ হপ মিউজিক ভিডিওর পুরস্কার গেছে নিকি মিনাজের ঝুলিতে, তার ‘অ্যানাকোন্ডা’ গানটির জন্য। ব্রুনো মার্স এবং মার্ক রবিনসনের ‘আপটাউন ফাঙ্ক’ জিতে নিয়েছে সেরা পুরুষ শিল্পীর মিউজিক ভিডিওর পুরস্কার। ফেটি ওয়্যাপ জিতে নিয়েছেন আর্টিস্ট টু ওয়াচ পুরস্কারটি।

 

আর অ্যান্ড বি তারকা কানইয়ে ওয়েস্ট এবারের আসরে জিতে নিয়েছেন মাইকেল জ্যাকসন ভিডিও ভ্যানগার্ড অ্যাওয়ার্ড। ট্রফিটি তার হাতে তুলে দিয়েছেন টেইলর সুইফ্ট, ২০০৯ সালে যিনি পুরস্কার গ্রহণ করার সময় আচমকা মঞ্চে উঠে মাইক্রোফোন কেড়ে নিয়েছিলেন কেনি ওয়েস্ট। সেবারের স্মৃতি রোমন্থন করে দীর্ঘ এক বক্তব্য দেন কেনি ওয়েস্ট, যার শেষে তিনি বলেন, ২০২০ সালে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের পদে লড়তে চান তিনি। তার এই বক্তব্যকে দাঁড়িয়ে স্বাগত জানান উপস্থিত দর্শকেরা। এমনকি টেইলর সুইফ্ট নিজেও বলে ওঠেন, এই মুহূর্তে তার দেখা সবচেয়ে সফল সঙ্গীত ক্যারিয়ারটি কেনি ওয়েস্টের।