বিশেষ সংবাদ:

নগ্ন হলেন ক্রিস্টিন স্টুয়ার্ট!

Logoআপডেট: সোমবার, ১৯ অক্টোবর, ২০১৫

এবি ডেস্ক
নগ্ন হয়ে আলোচনায় আসা হলিউড তারকাদের নতুন কিছু নয়।

 

এবার সেই পথে হাঁটলেন হলিউডে বেশ পরিচিত মুখ ক্রিস্টিন স্টুয়ার্ট। কখনও নামজাদা বয়ফ্রেন্ড, কখনও বা অভিনয়ের জাদুতে তিনি খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন। এবার প্রায় নগ্ন ফোটোশুট করে ফের পেজ থ্রিতে জায়গা করে নিলেন ২৫ বছর বয়সী এই তারকা।

 

ইন্সটাগ্রামে এখন ভাইরাল হয়ে গিয়েছে ক্রিস্টেনের টাওয়েল জড়ানো সেই ছবি। ছবিতে দেখা যাচ্ছে ভিজে চুলে সোজা ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন ক্রিস্টিন। চোখে রয়েছে অমোঘ আবেদন। সাদা টাওয়েলে জড়ানো তাঁর শরীরের এক দিক। অন্য হাত আড়ালের ভঙ্গিমায়।

 

ডান হাতের ট্যাটুও যেন বলতে চাইছে কোনও গোপন কথা। ১৪ বছর বয়সে প্রথম অভিনয়। বাবা প্রযোজক এবং মা চিত্রনাট্যকার হওয়ায় বরাবরই নির্দেশক হরতে চাইতেন তিনি। ফোকাসে থাকা ছিল না-পসন্দ। তাই পছন্দ ক্যামেরার পিছনের কাজ। ‘জাথুরা’, ‘ইন দ্য ল্যান্ড অফ ওম্যান’এ অভিনয় করে দর্শকদের প্রশংসা পেয়েছেন তিনি।

 

তবে ক্রিস্টিন এই তালিকায় প্রথম নন। হলিউড হোক বা বলিউড এখন এই নুড ফোটোশুটই যেন ফ্যাশনে ইন। এর আগে মডেল এমিলি রাটাজোস্কি বা সেলেনা গোমেজও টাওয়েল ফোটোশুট করে জনপ্রিয় হয়েছেন। বলিউডেও জ্যকি শ্রফের কন্যা কৃষ্ণা শ্রফও এই পথেরই পথিক। সব মিলিয়ে টাওয়েল সুন্দরীদেরই এখন বোধহয় পছন্দ করছেন দর্শকরা।