বিশেষ সংবাদ:

মেয়ের স্বপ্নের পুরুষের সঙ্গে মায়ের প্রেম!

Logoআপডেট: বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০১৫

এবি ডেস্ক
টাইটানিক খ্যাত হলিউডের বিখ্যাত অভিনেত্রী কেট উইন্সলেটের কন্যা মিয়া হানির স্বপ্নের তারকা লিয়াম হেমসওয়ার্থ।

 

নিজের স্বপ্নের পুরুষটির সঙ্গে মায়ের প্রেম দেখে জ্বলেপুড়ে যাচ্ছে ১৫ বছর বয়সী মিয়া হানি!  প্রিয় পাঠক আসলে বিষয়টি বাস্তবে নয় পর্দায়।

 

সম্প্রতি ‘দ্য ড্রেসমেকার’ ছবিতে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন কেট উইন্সলেট ও লিয়াম হেমসওয়ার্থ। দৃশ্যধারণের পর ঘরে এসে উইন্সলেট কথাটা জানাতেই তার মেয়ে ঈর্ষায় পুড়তে থাকে! এটা দেখে ৪০ বছর বয়সী এই তারকা হাসি চেপে রাখতে পারেননি। লিয়ামকেও একথা জানিয়ে মুখ চেপে হেসেছেন তিনি।

 


পঞ্চাশের দশকের প্রেক্ষাপটে নির্মিত ছবিটিতে ২৫ বছর বয়সী লিয়াম আছেন কেটের প্রেমিকের ভূমিকায়। তাদেরকে বেশ কয়েকটি দৃশ্যে অন্তরঙ্গ অবস্থায় দেখা যাবে। ব্রিটিশ এই অভিনেত্রী বললেন, ‘মেয়ের কাছ থেকে ‘হাঙ্গার গেমস’ সিরিজে লিয়াম যে চরিত্রে অভিনয় করেছে তা জানতে পেরেছি। লিয়ামের জন্য এতোটাই পাগল ও!’

 

রোসালি হ্যামের উপন্যাস অবলম্বনে জোসলিন মুরহাউস পরিচালিত ছবিটিতে উইন্সলেট অভিনয় করেছেন দর্জির চরিত্রে। যুক্তরাজ্যে এটি মুক্তি পাবে আগামী ২০ নভেম্বর। কেটের এখন তিন সন্তান। এর মধ্যে মিয়ার বাবা চলচ্চিত্র পরিচালক জিম থ্রিপ্লেটন। উইন্সলেটের পুত্রসন্তান জো অ্যালফির (১২) বাবা ব্রিটিশ পরিচালক স্যাম মেন্ডেস। আর তার কনিষ্ঠ পুত্র বিয়ার ব্লেজের বাবা নেড রকনরোল। তিনি হলেন ভার্জিন গ্যালাকটিকের ধনকুবের রিচার্ড ব্র্যানসনের ভাতিজা। তবে তিনজনের কারও সঙ্গে কেটের সম্পর্ক নেই।