বিশেষ সংবাদ:

বড় পর্দাকে বিদায় জানালেন জুলিয়া রবার্টস!

Logoআপডেট: শনিবার, ২৫ জুন, ২০১৬

এবি ডেস্ক
রূপালি পর্দা ছাড়ছেন হলিউডের লাস্যময়ী অভিনেত্রী জুলিয়া রবার্টস। যে বড় পর্দা তাকে ইতিহাসে অমরত্ব দিয়েছে, সেটাকেই নাকি বিদায় বলার সিদ্ধান্ত নিয়েছেন অস্কার বিজয়ী এই তারকা।

 

৪৮ বছর বয়সে এসে নিজের ক্যারিয়ারে একটা বড় বদল ঘটাচ্ছেন। মনোযোগ দিতে চলেছেন ছোট পর্দায়। টিভির ক্রাইম থ্রিলারের জন্য সুখ্যাত রায়ান মারফির সঙ্গে কথা চলছে তার। চুক্তিতে সই করলে রবার্টসকে হয়তো আর সেভাবে দেখা যাবে না চলচ্চিত্রে। লুইজিয়ানার সাবেক গভর্নর ক্যাথলিন ব্লাঙ্কোকে নিয়ে একটি সিরিজ বানানো হচ্ছে। ব্লাঙ্কোর চরিত্রের জন্য রবার্টসের কথাই নাকি ভাবছেন মারফি। অনেকদিন ধরেই মারফি রবার্টসকে বলছেন, টিভিতে ক্যারিয়ার শুরু করার এটাই সঠিক সময়।

 

অবশেষে রবার্টসের মন গলেছে। দুই পক্ষ এখন পয়সাকড়ি নিয়ে কথা বলছেন। চুক্তির বাকি সবকিছুই প্রায় ঠিকঠাক। এখন শুধু সই করাই যা বাকি। মারফির সঙ্গে টিভিতে আগেও কাজ করেছেন রবার্টস। ২০১৪ সালে মুক্তি পাওয়া নর্মাল হার্ট ছিল টিভির জন্যই বানানো চলচ্চিত্র। এর দুটি পর্বে কাজ করলেও কখনোই দীর্ঘ সিরিজে টানা কাজ করেননি রবার্টস।

 


প্রসঙ্গত, ১৯৮৭ সালে 'ফায়ার হাউজ' ছবি দিয়ে হলিউডে পা রাখা যুক্তরাষ্ট্রের এই শিল্পী প্রায় তিন দশক ধরে চলচ্চিত্র ও টিভি সিরিজে অভিনয় করে আসছেন। পেয়েছেন বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে মর্যাদাপূর্ণ অস্কার পুরস্কার।