বিশেষ সংবাদ:

ফের ছেলের মা হচ্ছেন মেগান

Logoআপডেট: সোমবার, ২৭ জুন, ২০১৬

এবি ডেস্ক
তৃতীয়বারের মতো মা হতে চলেছেন ট্রান্সফরমার খ্যাত হলিউডের আবেদনময়ী অভিনেত্রী মেগান ফক্স। দুই পুত্র সন্তানের পর এবারেও পুত্র সন্তান জন্ম দিতে যাচ্ছেন ৩০ বছর বয়সী এই তারকা। এমনটাই জানালেন মেগান ফক্সের বাবা।

 

সম্প্রতি, একটি সংবাদ সংস্থাকে সাক্ষাৎকার দেওয়ার সময় মেগানের বাবা ফ্রাঙ্কলিন ফক্স হঠাৎই বলে বসেন, তাঁর মেয়ে আবারও পুত্র সন্তানের জন্ম দিতে চলেছেন। যদিও তার নাম এখনও ঠিক করা হয়নি। নোহ শ্যানন গ্রিন এবং বোধি র‌্যানসম গ্রিন নামে দুই ছেলে রয়েছে মেগানের। এই সাক্ষাৎকারে মেগানের বাবা বলেন, ‘আমার মেয়ে একজন খুব ভাল মা। আমি ভাবতেই পারছি না যে সে তিন ছেলের মা হতে চলেছে। দাদু হিসাবে খুবই ভাল লাগছে। আর এই খবর আমাদের পরিবারের সকলকে আবার খুব কাছে এনে দিয়েছে।’ কিছুদিন আগেই মেগান ফক্স এবং তাঁর স্বামী ব্রেইন অস্টিন গ্রিনের বিবাহ বিচ্ছেদের কথা শোনা গিয়েছিল। তাঁরা নিজেই সেপারেশনের কথা ঘোষণা করে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু গত মাসে হঠাৎই মেগান আর অস্টিনকে একসঙ্গে দেখা যায়। শুধু তাই নয়, সেই সময়ই মেগানের বেবি বাম্পও নজরে আসে সকলেরই।  এরপরেই  ফ্রাঙ্কলিন জানান, সব মনোমালিন্য দূরে সরিয়ে ফের তাঁরা কাছাকাছি এসেছেন। ২০০৪ সাল থেকে ডেটিং করছেন ফক্স এবং অস্টিন গ্রিন।

 

২০০৬ সালে এনগেজমেন্টের পর ২০১০ সালে বিয়ে করেন ফক্স আর অস্টিন। কিন্তু সম্প্রতি আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। তবে ফের প্যাচ-আপ হয়েছে এই তারকা জুটির। এই মুহূর্তে বেশ কোয়ালিটি টাইম কাটাচ্ছেন হবু মম অ্যান্ড ড্যাড।