বিশেষ সংবাদ:

ভাইয়ের হাতে খুন হল আলোচিত পাকিস্তানি মডেল কান্দিল বেলুচ!

Logoআপডেট: শনিবার, ১৬ জুলাই, ২০১৬

এবি প্রতিবেদক
ভাইয়ের গুলিতে নিহত হয়েছেন পাকিস্তানের পুনম পাণ্ডে খ্যাত বিতর্কিত মডেল কান্দিল বেলুচ। খবর দ্য ডনের। পাকিস্তানের মুলতানে শনিবার (১৬ জুলাই) এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে।

 

বেশ কয়েকদিন ধরেই কান্দিলের ভাই তাকে ফেসবুকে সাহসী ছবি, ভিডিও ও মন্তব্য পোস্ট করার জন্য হুমকি দিচ্ছিলেন। মুজাফফরবাদের গ্রিন টাউন এলাকায় পাকিস্তানি এই অভিনেত্রী-মডেলকে গুলি করে হত্যা করা হয়।

 

পারিবারিক সূত্র জানিয়েছে, মডেলিং ছেড়ে না দিলে কান্দিলকে মেরে ফেলার হুমকি দেন তার ভাই। এ জন্য ব্যক্তিগত নিরাপত্তা কর্মী চেয়ে আবেদন করেছিলেন তিনি। কিন্তু স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কোনো সাড়া মেলেনি। তাই মা-বাবাকে নিয়ে ঈদের পর বিদেশে স্থায়ী হওয়ার পরিকল্পনা করেন এই তারকা। কান্দিলকে তার সাহসী মানসিকতার জন্য সেখানকার বহু মানুষ যেমন সমালোচনা করেছেন, তেমনই প্রশংসারও কুড়িয়েছেন তরুণ প্রজন্মের। কান্দিলকে পাকিস্তানের কিম কর্দেশিয়ানও বলা হত। সোশ্যাল মিডিয়ায় তার অর্ধনগ্ন ছবি অনেক সময়ই ঝড় তুলেছে। সম্প্রতি টি-২০ বিশ্বকাপে পাকিস্তান ভারতকে হারালে তিনি ‘নগ্ন’ হবেন বলে শিরোনামে উঠে এসেছিলেন। এরপর অনুশকা শর্মার সঙ্গে ব্রেক-আপ হয়ে যাওয়ার পর ভারতীয় ক্রিকেটের পোস্টার-বয় বিরাট কোহলিকে প্রেম নিবেদন করেছিলেন এই পাকিস্তানি মডেল।

 

দিনকয়েক আগেই একটি মিউজিক ভিডিও শুট প্রসঙ্গে তিনি বলেছিলেন, ‘আমাকে কন্ট্রোল করা যাবে না।’ ডন ডটকমের রিপোর্ট অনুযায়ী ঘটনাটি ‘হনার কিলিং’-এর। কয়েকদিন আগেই নাকি খুনের হুমকি দিয়ে ফোন কল পেয়েছেন বলে ফেডেরাল ইনভেস্টিগেশন অথরিটিকে অভিযোগও জানিয়েছিলেন কান্দিল। ঘটনার পর থেকেই অভিযুক্ত তার ভাই পলাতক রয়েছেন।