বিশেষ সংবাদ:

শ্যুটিং সেটে আহত জ্যাকলিন

Logoআপডেট: শনিবার, ২৪ মার্চ, ২০১৮

এবি ডেস্ক
এমনিতেই জ্যাকলিনের সময়টা এখন তেমন ভালো যাচ্ছে না অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ-এর। সম্প্রতি ‘বাঘি-টু’-তে মাধুরীর ‘তেজাব’ ছবির এক দো তিন-এর সঙ্গে নেচে সমালোচনার মুখে পড়েন জ্যাকলিন।

যদিও এ ব্যাপারে জ্যাকলিনকে পূর্ণ সমর্থন করেন সালমান খান। তারমধ্যে ফের দুর্ঘটনার সম্মুখীন হলেন। ‘রেস থ্রি’র শ্যুটিং করতে এখন আবুধাবিতে আছেন জ্যাকলিনসহ পুরো ‘রেস’ ফ্যামিলি। সেখানে শ্যুটিং সেটে জ্যাকলিন চোখে গুরুতর আঘাত পান।  

জানা গেছে, জ্যাকলিনের আঘাত এতটাই গুরুতর যে হাসপাতালে যাওয়ার পরও চোখের রক্তপাত বন্ধ হয়নি। এই খবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন ছবির প্রযোজক রমেশ তুরানি। তিনি জানিয়েছেন, সেটে স্কোয়াশ খেলার সময় নিজের চোখে লাগিয়ে ফেলেন জ্যাকলিন। তবে শ্যুটিং বাতিল হয়নি। জ্যাকলিন শিগগিরই কাজে ফিরবেন বলে জানিয়েছেন প্রযোজক।

তবে মাধুরী দীক্ষিত জ্যাকলিনকে এড়িয়ে চলছেন। দুদিন আগে এক অনুষ্ঠানে জ্যাকলিনের সঙ্গে দেখা হলেও মাধুরী তার হাই হ্যালোও করেননি। যদিও জ্যাকলিন গানটিতে নাচার আগে মাধুরীর সঙ্গে আলোচনা করেছিলেন। কিন্তু তখন হয়তো মাধুরী জানতেন না জ্যাকলিন তার বিখ্যাত এই গানটির এমন বারোটা বাজাবেন!

এদিকে, ‘রেস’ পরিবারের প্রত্যেক সদস্যের সঙ্গে একের পর এক পরিচয় করিয়ে দিচ্ছেন ‘সিকান্দার’-সালমান খান। ‘ইয়াশ’ চরিত্রে অভয় দেওল, ‘জেসিকা’ চরিত্রে জ্যাকলিন ফার্নান্দেজ আর ‘ডেইজি শাহ’ চরিত্রে সঞ্জনা।