বিশেষ সংবাদ:

বিবাহবার্ষিকীর পরের দিনই বিচ্ছেদের ঘোষণা!

Logoআপডেট: বৃহস্পতিবার, ০২ জুলাই, ২০১৫

এবি ডেস্ক

হলিউডের তারকা দম্পতি বেন অ্যাফ্লেক এবং জেনিফার গার্নার তাদের ১০ বছরের সুখের সংসার ভাঙতে চলেছেন।

 

মাসখানেক সময় ধরে তাদের বিচ্ছেদের গুজব শোনা যাচ্ছিল। এতদিন এ বিষয়ে মুখ খোলেননি তারা। এবার দশম বিবাহবার্ষিকীর পরদিন ৩০ জুন বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন এই তারকা দম্পতি।

 

যৌথ ঘোষণায় তারা বলেন, অনেক চিন্তাভাবনা ও সতর্ক বিবেচনার পর আমরা বিচ্ছেদের মতো কঠিন সিদ্ধান্তে এসেছি। হলিউডের দীর্ঘস্থায়ী তারকা দম্পতির মধ্যে তারা অন্যতম। তাদের তিন থেকে নয় বছর বয়সী তিনটি সন্তানও রয়েছে।

 

 

তারা আরও জানান, তাদের মধ্যে ভালবাসা ও বন্ধুত্বের সম্পর্ক ক্ষুণ্ন হবে না। সন্তানদের যৌথভাবে দেখভাল করবেন। ৪২ বছর বয়সী এ্যাফ্লেক ও ৪৩ বছর বয়সী গার্নারের পরিচয় হয় ২০০৩ সালে, ডেয়ারডেভিলের সেটে। এর কিছুদিন পর থেকে তারা ডেটিং শুরু করেন।

 


২০০৫ সালের ২৯ জুন টার্কস এ্যান্ড সাইকস আইল্যান্ডে তারা বিয়ে করেন। টিএমজেড জানায়, এরই মধ্যে তারা বিচ্ছেদের জন্য আবেদন করেছেন। তবে শিগগিরই এর ফয়সালা হচ্ছে না। আইনী ভাষায় একে সমঝোতার মাধ্যমে বিচ্ছেদ বলে উল্লেখ করেছেন। এ ছাড়া সম্পত্তির ভাগাভাগি ও অন্যান্য বিষয়ে একজন মধ্যস্থতাকারী ও বিজনেস ব্যবস্থাপকের শরণাপন্ন হয়েছেন। প্রায় মাসখানেক সময় ধরে তাদের বিচ্ছেদের খবর শোনা যাচ্ছিল। কিন্তু এতদিন তারা এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

 

এ্যাফ্লেক ১৯৯৭ সালে ‘গুড উইল হান্টিং’র চিত্রনাট্য ও ২০১৩ সালের সেরা সিনেমা ‘আর্গো’র জন্য অস্কার লাভ করেন। আগামী বছর ব্যাটম্যান হিসেবে বড়পর্দায় তার অভিষেক হবে। জেনিফার গার্নার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে অস্কারজয়ী ‘ডালাস বায়ার্স ক্লাব’ ও ‘জুনো’। টিভি ড্রামা ‘এলিয়াস’র জন্য ২০০২ সালে তিনি সেরা অভিনেত্রীর গোল্ডেন গ্লোব লাভ করেন। এদিকে বিচ্ছেদের গুজব চলছে হলিউডের জনপ্রিয় তারকা জুটি ব্র্যাড পিট ও এ্যাঞ্জোলিনা জোলির নামে।