বিশেষ সংবাদ:

ছোট পর্দায় ওবামার কন্যা মালিয়া!

Logoআপডেট: মঙ্গলবার, ০৭ জুলাই, ২০১৫

এবি ডেস্ক
টিভি সিরিয়ালে অভিনয় করলেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার বড় মেয়ে মালিয়া। এইচবিওর ‘গার্লস’ নামের এক টিভি সিরিজে কাজ করেছেন ১৭ বছরের এই কিশোরী।

 


মার্কিন সংবাদমাধ্যম জানিয়েছে, এর আগেও হ্যালে বেরি পরিচালিত একটি টিভি সিরিয়ালে সহকারী হিসাবে পর্দার পিছনে কাজ করেছে মালিয়া। তবে ‘গার্লস’-এর সেটে মালিয়াকে দেখে চোখ কপালে অনেকেরই। বিতর্কিত কমেডি-ড্রামা ‘গার্লস’ ভাষা বা গল্পের দিক থেকে বেশ সাহসী।

 

বহু দিন ধরেই লেনা ডানহ্যামের এই সিরিয়ালের ভক্ত মালিয়া। মেয়ের এই প্রীতি নিয়ে দুশ্চিন্তার কথাও শোনা গিয়েছে বাবা ওবামার মুখে। কিন্তু সতেরায় পা দেওয়া মালিয়াকে পছন্দের কাজ করতে আটকাতে পারেননি প্রেসিডেন্ট। এই বছরের গোড়ায় ডানহ্যাম হোয়াইট হাউসে গেলে তাঁর কাছে ইচ্ছার কথা জানায় মালিয়া। তখনই কথাবার্তা হয়েছিল দু’জনের মধ্যে। আর তার জেরেই ইতিমধ্যেই ‘গার্লস’-এর সেটে দেখা যাচ্ছে মালিয়াকে।

 

ব্রুকলিনের এক রেস্তোরাঁয় শ্যুটিংয়ের সময় স্পটের আশপাশ থেকে ভিড় সরানোর কাজ করছিল সে। ওয়াশিংটনের প্রাইভেট সিডওয়েল ফ্রেন্ডস স্কুল থেকে পাশ করে বেরোবেন মালিয়া। সম্প্রতি নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়, কলম্বিয়া বিশ্ববিদ্যালয়, স্ট্যান্ডফোর্ড বিশ্ববিদ্যালয়ে ঢুঁ মারতেও দেখা গিয়েছে তাকে। বাবার মতো যে আইন নিয়ে এগোবে না সে, তার ইঙ্গিত মিলেছে ইতিমধ্যেই।

 


উল্লেখ্য, আগামী বছর অর্থাৎ ২০১৬তে মালিয়ার গ্র্যাজুয়েশন শেষ হবে৷ তারপরে তিনি টিভি অথবা সিনেমায় ভবিষ্যৎ গড়তে চান৷ মারিয়ার মা মিশেলও এর আগে তার মেয়ের চলচ্চিত্র নির্মাতা হওয়ার আকাঙ্খার কথা জানিয়েছিলেন।