বিশেষ সংবাদ:

মাসুদ রেজওয়ানকে মহা পরিচালক করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন

Logoআপডেট: রবিবার, ২৪ জানুয়ারি, ২০১৬

এবি প্রতিবেদক
মেশিন রিডেবল পাসপোর্ট (এমআরপি) এর প্রজেক্ট ডাইরেক্টর (পিডি) ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাসুদ রেজওয়ানকে বহিরাগমন ও পাসপোর্ট অধিদপ্তর এর মহাপরিচালক (ডিজি) নিয়োগ করায় মাননীয় প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে লক্ষ্মীপুর জেলাবাসীর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে। 

 

একই সাথে ২০১৪ সালে ১২ আগস্ট লক্ষ্মীপুর আঞ্চলিক মেশিন রিডেবল পাসপোর্ট অফিস (এমআরপি) আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ও প্রতিষ্ঠার পথ সুগম করায় এমআরপি এর সাবেক প্রজেক্ট ডাইরেক্টর বর্তমানে বহিরাগমন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাসুদ রেজওয়ানকেও শুভেচ্ছা জানিয়েছেন লক্ষ্মীপুর জেলাবাসীর পক্ষ থেকে ১৯৭২ সালে লক্ষ্মীপুর সরকারী কলেজ ছাত্র সংসদের জি.এস. সালেহউদ্দিন ভূঁইয়া।


সাথে সাথে লক্ষ্মীপুর আঞ্চলিক মেশিন রিডেবল পাসপোর্ট (এমআরপি) অফিসের স্থায়ী অফিস ভবন নির্মাণের জন্য জমি অধিগ্রহণসহ ভবন নির্মাণের নিমিত্তে অনতিবিলম্বে কার্যকরী পদক্ষেপ গ্রহণের জন্য  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা, মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এম.পি, বহিরাগমন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাসুদ রেজওয়ানকে জেলাবাসীর পক্ষ থেকে সবিনয় অনুরোধ জানিয়েছেন।