বিশেষ সংবাদ:

লক্ষ্মীপুর গণমাধ্যম ফোরামের আত্মপ্রকাশ

Logoআপডেট: বৃহস্পতিবার, ১২ মে, ২০১৬

এবি প্রতিবেদক
লক্ষ্মীপুরের গণমাধ্যম কর্মীদের সমন্বয়ে ইতিবাচক পরিবর্তনের প্রত্যাশায় লক্ষ্মীপুর গণমাধ্যম ফোরাম নামক একটি সংগঠনের আত্মপ্রকাশ  হয়েছে।

 

এ উপলক্ষ্যে গত ১১ মে ২০১৬ তারিখে স্থানীয় চাইনিজ রেস্টুরেন্টে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত সদস্যদের আলোচনায় একতাবদ্ধ থাকা, গঠনমূলক সাংবাদিকতার চর্চা করা এবং পেশাগত মানোন্নয়নের লক্ষ্যে প্রশিক্ষণের মাধ্যমে সাংবাদিকদের দক্ষতা বৃদ্ধি অত্র সংগঠনের লক্ষ্য হিসেবে স্থির করা হয়।

 

উপস্থিত সদস্যদের আলোচনায় সর্বসম্মতিক্রমে এক বছর মেয়াদী  ৯ (নয়) সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়। কমিটিতে সভাপতি হিসেবে দৈনিক উপকুল প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ জহিরুল ইসলাম হাওলাদার এবং সাধারণ সম্পাদক হিসেবে সাপ্তাহিক বর্তমান লক্ষ্মীপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আক্তার আলমকে নির্বাচিত করা হয়।

 

কমিটির সহ-সভাপতি হিসেবে দৈনিক সংবাদ পত্রিকার জেলা বার্তা পরিবেশক মাসুদুর রহমান খান ভুট্টু, সাংগঠনিক সম্পাদক হিসেবে দৈনিক আমাদের অর্থনীতি জেলা প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন লিটন, অর্থ বিষয়ক সম্পাদক হিসেবে দৈনিক ভোরের ডাক জেলা সংবাদদাতা মোঃ কামাল উদ্দিন, প্রচার ও দপ্তর সম্পাদক হিসেবে ডেইলী অবজারভার জেলা প্রতিনিধি রবিউল ইসলাম খান, ক্রীড়া ও সাহিত্য বিষয়ক সম্পাদক হিসেবে দৈনিক নওরোজ জেলা প্রতিনিধি এম জেড মাহমুদ এবং নির্বাহী সদস্য হিসেবে দৈনিক ইনকিলাব জেলা সংবাদদাতা এস এম বাবুল (বাবর) ও দৈনিক উপকূল কন্ঠ সম্পাদক এ্যাডভোকেট মাহবুবুল করিম টিপুকে নির্বাচিত করা হয়।