বিশেষ সংবাদ:

ল²ীপুরে ইমাম-মুয়ায্যিন ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠান

Logoআপডেট: শনিবার, ১৬ জুলাই, ২০১৬

মিজানুর রহমান, ল²ীপুর
ল²ীপুর ইমাম মুয়ায্যিন কল্যাণ সমিতির উদ্যোগে ১৬ জুলাই রোজ শনিবার আল-মুঙ্গিন ইসলামী একাডিমিতে ইমাম-মুয়ায্যিন ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনার আয়োজন করা হয়।

 

সকাল ১০টা ল²ীপুর ইমাম ও মুয়ায্যিন কল্যাণ সমিতির চেয়রম্যান মাওলানা হারুন আল-মাদিনী সভাপত্বিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ল²ীপুর পৌরসভার মেয়র আলহাজ এম এ তাহের।  


এতে প্রধান আলোচক ছিলেন ল²ীপুরের পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ল²ীপুর দারুল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব এ,কে,এম আব্দল্লাহ। ল²ীপুর ইমাম ও মুয়ায্যিন কল্যাণ সমিতির সেক্রেটারী মোঃ নূর হাসানের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অতিথি হিসেবে ছিলেন ল²ীপুর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী, ১৪নং ওয়ার্ড এর কাউন্সিলর জহিরুল ইসলাম। উক্ত অনুষ্ঠানে দুই শতাধিক ইমাম, মুয়ায্যিন ও সাংবাদিক অংশ নেন।


আলোচনায় বক্তারা বলেন, দেশের ভয়ঙ্কর দুইটি জঙ্গি হামালা ও ফের হামালার হুমকিতে উদ্বেগ উৎকণ্ঠায় দেশের জনগণ। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তারা বিভিন্ন প্রতিষ্ঠানে গিয়ে ও চিঠি পাঠিয়ে নিজস্ব নিরাপত্তা বাড়ানোর জন্য তাগিদ দিচ্ছেন। অনেক প্রতিষ্ঠান নিজস্ব উদ্যোগেই বাড়তি নিরাপত্তার ব্যবস্থা নিচ্ছে।


আলোচনায় বক্তাতারা আরো বলেন ইমাম মুয়ায্যিনরা ঐক্যবদ্ধ শক্তি দিয়ে সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে দেশের জঙ্গি হামলার মোকাবেলার ব্যাপারে প্রতি নামাজের পরে আলোচনা করে সর্বমহলে জনসচেতনা গড়ে তুলতে ভুমিকা রাখতে পারেন।