বিশেষ সংবাদ:

আঞ্চলিক পাসপোর্ট অফিসের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীকে অভিনন্দন

Logoআপডেট: শনিবার, ১৩ আগস্ট, ২০১৬

নিজস্ব প্রতিবেদক
জেলাবাসী দীর্ঘদিন ঢাকা, চট্টগ্রাম, কুমিল্লা ও নোয়াখালীর গাবুয়ার পাসপোর্ট অফিসে বহু হয়রানি ও কষ্ট স্বীকার করে পাসপোর্ট করার জন্য যাতায়াত করতেন।

 

লক্ষ্মীপুর জেলাবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবী অবশেষে ২০১৪ সালের ১২ আগষ্ট গণভবন থেকে মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে ও তৎকালীন মাননীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী একই দিন লক্ষ্মীপুর এসে লক্ষ্মীপুর আঞ্চলিক মেশিন রিডেবল পাসপোর্ট অফিসটি উদ্বোধন ও প্রতিষ্ঠা করেন।

 

এ অঞ্চলের মানুষের দীর্ঘ দিনের প্রত্যাশিত স্বপ্নপূরণ করার নিমিত্তে ও লক্ষ্মীপুর সহ ১৭টি আঞ্চলিক পাসপোর্ট অফিস ভবন নির্মাণ প্রকল্পটি বিগত ১০ মে ২০১৬ একনেক সভায় প্রকল্পটি গ্রহণ করে ১০৭ কোটি ৬১ লক্ষ টাকা ব্যয় বরাদ্দ অনুমোদন করার পথ সুগম করেছেন তাঁহারা হলেন- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী স্বাধীন বাংলার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

 

মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী (তৎকালীন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী) আসাদুজ্জামান খান কামাল এম.পি, লক্ষ্মীপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য শাহজাহান কামাল, দূর্নীতি দমন কমিশন (দুদক) বাংলাদেশ এর মাননীয় সাবেক চেয়ারম্যান মোঃ বদিউজ্জামান ও মেশিন রিডেবল পাসপোর্ট (এমআরপি) এর সাবেক প্রজেক্ট ডাইরেক্টর (পিডি) বর্তমানে বহিরাগমন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাসুদ রেজওয়ানকে লক্ষ্মীপুর জেলাবাসীর পক্ষ থেকে ১৯৭২ সালে লক্ষ্মীপুর সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক জি.এস সালেহ উদ্দিন ভূঁইয়া আন্তরিক অভিনন্দন সহ কৃতজ্ঞতা জানান।

 

সাথে সাথে ২০১৬-১৭ অর্থ বছরে লক্ষ্মীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিস ভবন নির্মাণ কাজ সম্পন্ন করে উদ্বোধন করার সার্বিক সহযোগিতা প্রদান করার জন্য সবিনয় অনুরোধ জানিয়েছেন।