বিশেষ সংবাদ:

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রত্যয়’র আত্মপ্রকাশ

Logoআপডেট: রবিবার, ৩০ অক্টোবর, ২০১৬

নিজস্ব প্রতিবেদক
লক্ষ্মীপুর জেলা শহরে আত্মপ্রকাশ করলো স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রত্যয়’। ‘সম্প্রীতির বন্ধনে মানবিক সমাজ গড়ায় নিবেদিত’ শ্লোগানকে বুকে ধারণ করে সম্প্রতি আর্বিভূত হলো সমাজসেবামূলক এ সংগঠন। 

 

২৮ অক্টোবর শুক্রবার বিকালে লক্ষ্মীপুর জেলা শহরের উত্তর তেমুহনীস্থ আজিম শাহ্ মার্কেটে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক জরুরী সভায় উপস্থিত উদ্যোক্তাদের সর্বসম্মতিক্রমে সংগঠনের ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

 

তারুণ্যদীপ্ত সংবাদকর্মী মোঃ ইউছুফকে আহবায়ক ও মোঃ রিয়াদ পাটওয়ারীকে সদস্য সচিব করে নবগঠিত এ কমিটি ঘোষণা করা হয়। এতে যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন হান্নান শাহ্, মুহাম্মদ নুর আলম, আকবর হোসেন মিঠু। ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটির নির্বাহী সদস্য করা হয়েছে মোঃ নাজমুল হোসেন তারেক, আনোয়ার হোসেন, তারেক হোসেন,রাজু আহমেদ, মাহফুজ হোসেনকে।

 

সংগঠনের অন্যান্য সদস্যরা হলেন- মুরাদ হোসেন রনি, আরিফ হোসেন, সিফাত চৌধুরী, কাউছার হোসেন, দেলোয়ার হোসেন, এস এম সাজ্জাদ সজিব, রকি হোসেন, আরমান হোসেন পারভেজ, ইমন হোসেন, মুহাম্মদ রনি, এ আর রানা, মোঃ ইউছুফ, বেল্লাল হোসেন, হাছান মাহমুদ, সাইফুল ইসলাম, রাজিব হোসেন, বেল্লাল হোসেন, রিয়াজ হোসেন, আরমান হোসেন শুভ, মাজেদ হোসেন, মাহমুদ হাছান ইমন, শাহাদাত হোসেন রছি, মাহমুদুল হাসান রাকিব, সোলেমান হোসেন, ফয়সাল হোসেন, জাবেদ হোসেন, মোবারক হোসেন, কাঞ্চন হোসেন, সজিব হোসেন, মোবারক হোসেন জনি, রকি হোসেন, রাছেল মাহমুদ, ইউছুফ, জাকির, মিঠুন, ইমরান মিরন, হোসাইন মোহাম্মাদ ঈসমাইল, আব্দুল মান্নান, রিয়াজ হোসেন, মাহফুজ এবং শাকিল।

 

সেবামুখি এ সংগঠন ও এর কার্যক্রম প্রসঙ্গে প্রতিষ্ঠাতা আহ্বায়ক সংবাদ সংস্থা ‘আমার বিনোদন ডট কম’ এর লক্ষ্মীপুর ব্যুরো প্রধান ও জাতীয় সাপ্তাহিক ‘তদন্ত বিচিত্রা’ পত্রিকার স্টাফ রির্পোটার এবং লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ ইউছুফ বলেন, আমরা চাই সম্প্রীতির বন্ধনে একটি মানবিক ও আলোকিত সমাজ বিনির্মাণে কজ করতে। স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রত্যয়’ সর্বদা সমাজ তথা মানুষ-মানবতার কল্যাণে নিয়োজিত থাকবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি। একতা, মানবতা, সচেতনতা, প্রগতি, শান্তি, শিক্ষা, সংস্কৃতি এই সাতটি মূলনীতিকে সামনে রেখে সম্প্রীতি সমৃদ্ধ সমাজ গড়াই আমাদের মূলমন্ত্র। এজন্য আমরা জেলার সর্বস্তরের মানুষের আন্তরিক সহায়তা কামনা করি।