বিশেষ সংবাদ:

জাতীয় দলের সেরা ৯ পেসারের তালিকা প্রকাশ

Logoআপডেট: রবিবার, ৩১ জুলাই, ২০১৬

এবি ডেস্ক
বাংলাদেশ ক্রিকেট বোর্ড চেয়েছিল আকিব জাবেদকে জাতীয় দলের কোচিংয়ে অন্তর্ভুক্ত করতে। কিন্তু এমন প্রস্তাবে রাজি হননি সাবেক এই পাকিস্তানি পেস বোলার।

 

শেষমেশ শুক্রবার (২৯ জুলাই) বিকেলে ঢাকায় এসেছেন আকিব জাভেদ। জাতীয় দলের পেসারদের বিশেষ ট্রেনিং করাবেন এই পাক ক্রিকেটার। স্বল্প সময়ের এ সফরে মোট দশ দিন ঢাকায় থাকবেন তিনি।

 

এরই মধ্যে জাতীয় দলের সেরা ৯ পেসারের তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মাশরাফিসহ এই ৯ পেসার অংশ নিতে পারবে আকিব জাভেদের ট্রেনিং ক্যাম্পে। অন্যদিকে জুনিয়রদেরও ট্রেনিং করাবেন তিনি। জুনিয়রদের এক সপ্তাহ ও জাতীয় দলের ক্রিকেটারদের ৩ দিন সময় দেবেন আকিব জাভেদ। দেখে নিন তালিকাটি-

 

 

জাতীয় দলের পেসারঃ মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসাইন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, আল আমিন হোসাইন, মোহাম্মদ শহীদ, কামরুল ইসলাম রাব্বি, শফিউল ইসলাম ও মুক্তার আলী।

এইচপি স্কোয়াডের জুনিয়র পেসারঃ আব্দুল হালিম, রিফাত প্রধান, আবুল হাসান রাজু, আবু জায়েদ চৌধুরী রাহি, শহিদুল ইসলাম, ইমরান আলী এনাম, মো: আজিম, আশিকুজ্জামান, মেহেদী হাসান রানা, শুভাশিষ রায়, নূর আলম সাদ্দাম, আবু হায়দার রনি, দেওয়ান সাব্বির আহমেদ ও এবাদত হোসেন চৌধুরী।