বিশেষ সংবাদ:

ফুটবল বিশ্বকাপ দেখানো হবে জোনাকী হলে

Logoআপডেট: বুধবার, ২১ মার্চ, ২০১৮

এবি প্রতিবেদক
ক্রীড়ামোদীদের উজ্জীবিত করতে অভিনব এক উদ্যোগ নিয়েছে রাজধানীর জনপ্রিয় সিনেমা হল ‘জোনাকী’ কর্তৃপক্ষ। এরই মধ্যে তারা টিকিটের বিনিময়ে জোনাকী সিনেমা হলে ক্রিকেট খেলা দেখিয়েছেন। গত রোববার বাংলাদেশ-ভারতের ম্যাচ প্রদর্শনী করে দারুণ সাড়াও পেয়েছে।

খেলা দেখানোর বিশেষ এই উদ্যোগের কারণে ওইদিন বন্ধ রাখা হয়েছিলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির ম্যাটিনি ও রাত নয়টার শো। হল কর্তৃপক্ষ জানিয়েছে প্রায় নয় শতাধিক দর্শক টিকিট কেটে স্বতঃস্ফূর্তভাবে খেলা উপভোগ করেছেন। বিশেষ এই প্রদর্শনীতে ডিসি আসনের দাম ছিলো ৭০ টাকা এবং দর্শকরা রিয়েল আসন পেয়েছে ৬০ টাকায়।

হল মালিকরা জানিয়েছেন, বর্তমানে সিনেমার যে অবস্থা তাতে চারদিন সিনেমা চালিয়েও ১ হাজার দর্শক হয় না। এতে করে প্রচুর টাকা লগ্নি করেও বেশিরভাগ সময়ই তাদেরকে লস গুণতে হয়। সিনেমা হলে খেলার দর্শকদের অভাবনীয় সাড়া পেয়ে হল কর্তৃপক্ষ ভাবছে আসছে বিশ্বকাপ ফুটবলের প্রতিটি খেলা তারা হলে প্রদর্শন করবে।

বিশ্বকাপের মাসটি জোনাকী হলে ভালো জমজমাট কাটবে। এজন্য হলের সংস্কারও করা হবে বলে জানা গেছে। তবে বিশ্বকাপ ফুটবল প্রদর্শনের ক্ষেত্রে টিকিটের মূল্য কত রাখা হবে সে বিষয়ে এখনো চূড়ান্ত হয়নি বলে জানান  জোনাকী সিনেমা হলের এক কর্মকর্তা।