বিশেষ সংবাদ:

ঢাকায় বসে চট্টগ্রামের প্রসিদ্ধ মেজবান সেহরী স্বাদ

Logoআপডেট: শুক্রবার, ২৭ জুন, ২০১৪

এবি প্রতিবেদক
ভোজনপ্রিয় বাঙালীর উৎসব মুখরতায় ধর্মীয় আচার পালন যেন চিরায়িত প্রথা। সময় চুঁতে চললো পবিত্র রমজান মাস। বাঙালীর জীবনে রমজান এলেই শুরু হয়ে যায় মূখরোচক ইফতার আর সেহ্রী নিয়ে চিন্তা ভাবনার। এর সাথে গত কয়েক বছর ধরে শুরু হয়েছে দল বেধে পূরনো ঢাকার রেস্তোরা গুলোতে যেয়ে সেহ্রী খাওয়ার ধুম। ঢাকা বাসীদের জন্য এ যেন রুপ নিয়েছে আমেজপূর্ণ ঐতিহ্যে। পূরনো ঢাকার গন্ডি পেরিয়ে এখন নতুন ঢাকাতেও শুরু করেছে সেহ্রী-ইফতার উৎসবময়। গেল বছরের ব্যাপক সাফল্যের পর উত্তরার টিবিসি দি ব্যাকইয়ার্ড শেফ সেহ্রীতে এবারো নিয়ে এসেছে নতুনত্বের ছোঁয়া।
পবিত্র রমজানের সেহ্রী উৎসবে বিশ্বকাপের টান টান উত্তেযনা আর গত বছরের সেহ্রীতে বিরিয়ানী উৎসবের খ্যাতির কথা মাথায় রেখে টিবিসি দি ব্যাকইয়ার্ড শেফ এবার ঢাকাবাসীর জন্য নিয়ে এসেছে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান। সহ্রীতে আপনি এখানে পাবেন সাদা ভাত, সাদা পোলাউ, মেজবানী বিফ, কালা ভূনা, গরুর মেজবানী ডাল, চিকেন, সবজি ও লোভনীয় ডের্জাট। প্রতি বুফ্যেতে এর জন্য আপনাকে দিতে হবে টাকা ৫৫০+ভ্যাট।
প্রতিদিন মিডনাইট টু সেহ্রীতে আপনি ঘুরে আসতে পারেন টিবিসিতে, আর ঢাকায় বসে স্বাদ গ্রহন করতে পারেন বন্ধু –- বান্ধব কিংবা পরিবার নিয়ে দল বেধে চট্টগ্রামের প্রসিদ্ধ মেজবান সেহরী।