বিশেষ সংবাদ:

অনুশীলন দিবে ‘বাবা দিবস সম্মাননা’

Logoআপডেট: রবিবার, ২৪ জুন, ২০১৮

এবি প্রতিবেদক
রাজধানীর বাংলা মটরস্থ বিশ্বসাহিত্য কেন্দ্রে আগামী ২৯ জুন শুক্রবার বিকেল সাড়ে ৩টায় প্রদান করা হবে ‘অনুশীলন বাবা দিবস সম্মাননা ২০১৮’। একই সাথে আনন্দ-আড্ডায় উদযাপন করা হবে ‘ঈদ পুনর্মিলনী’ অনুষ্ঠান।

বাংলা সাহিত্যের সৃজনশীল চর্চা, প্রকাশ ও বিকাশে নিরন্তর পথচলা সাহিত্য সংগঠন অনুশীলন সাহিত্য পরিষদ ঢাকা মহানগরের অভিষেক উপলক্ষে অনুষ্ঠিত হবে বিশেষ এই আয়োজন।

সংগঠনটি প্রবর্তিত ‘অনুশীলন বাবা দিবস সম্মাননা ২০১৮’ পেয়েছেন জাতিসত্তার কবি মুহম্মদ নূরুল হুদা, কবি রেজাউদ্দিন স্টালিন, ছড়াকার আসলাম সানী, ড.জালাল আহমেদ, ড. এম. মুস্তাকুল হক, ছড়াকার নুরুজ্জামান ফিরোজ, ছড়াকার জগলুল হায়দার, ছড়াকার সোহেল মল্লিক, কবি শামীম পারভেজ, কবি মালেক জোমাদ্দার, ছড়াকার রুবেল হাবীব, কবি ডাঃ তোফাজ্জল হোসেন, কবি ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন ভূঁইয়া, কবি ও গীতিকার সাদেক আহমেদ, কবি মীর ইয়াসির উদ্দিন ইয়াসিন, কবি ও কণ্ঠ শিল্পী খাদেমুল ইসলাম ও কবি আবু জাফর সিকদার।

এছাড়াও কবি কণ্ঠে কবিতা, ছড়া পাঠ, কবিতা নিয়ে আলোচনা দিয়ে সাজানো হয়েছে বিশেষ এ আয়োজন। অনুশীলন সাহিত্য পরিষদ, ঢাকা মহানগর-এর সভাপতি সালমা লাবনীর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মাননাপ্রাপ্ত কবি-সাহিত্যিকরা ছাড়াও উপস্থিত থাকবেন শিল্প-সংস্কৃতি ও সাহিত্যাঙ্গনের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

এছাড়া অনুষ্ঠানে সর্বস্তরের কবিতাপ্রেমীদের উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন অনুশীলন সাহিত্য পরিষদ, ঢাকা মহানগর-এর সাধারণ সম্পাদক ইখতিয়ার হুসাইন।