বিশেষ সংবাদ:

শিশুদের নিয়ে মাসব্যাপী এক্রোবেটিক কর্মশালার সমাপনী

Logoআপডেট: রবিবার, ২৬ মে, ২০১৩
এবি প্রতিবেদক
৫-১৬ বছরের শিশুদের নিয়ে বাংলাদেশ শিল্পকলা একাডেমীর নাট্যকলা ও চলচ্চিত্র বিষয়ক বিভাগ ও প্রশিক্ষণ বিভাগের ব্যবস্থাপনায় মাসব্যাপী এক্রোবেটিক কর্মশালার সমাপনী উপলক্ষ্যে আগামী ২৫ মে বিকেল ৪টায় একাডেমীর জাতীয় চিত্রশালা প্লাজায় কর্মশালার সমাপনী, সনদপত্র বিতরণ ও বাংলাদেশ শিল্পকলা একাডেমী এক্রোবেটিক দলের পরিবেশানায় বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সচিব ড. রণজিৎ কুমার বিশ্বাস। একাডেমীর মহাপরিচালক নাট্যরতœ লিয়াকত আলী লাকী’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন প্রশিক্ষণ বিভাগের পরিচালক মোঃ ফখরউদ্দী আহমেদ। শুভেচ্ছা বক্তব্য রাখবেন নাট্যকলা ও চলচ্চিত্র বিষয়ক বিভাগের পরিচালক সারা আরা মাহমুদ এবং ধন্যবাদ জ্ঞাপন করবেন একাডেমীর সচিব জনাব জাহাঙ্গীর হোসেন চৌধুরী।
উল্লেখ্য, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১১৪ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে এদিন শিল্পকলা একাডেমীর মহাপরিচালক লিয়াকত আলী লাকী এবং সচিব জাহাঙ্গীর হোসেন চৌধুরী-সহ একাডেমীর সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীদের উপস্থিতিতে কবির সমাধীতে পুষ্পস্তবক অর্পণ করা হবে এবং জাতীয় কবির জন্মবার্ষিকী উপলক্ষ্যে সন্ধ্যা ৭টায় একাডেমীর জাতীয় নাট্যশালায় আয়োজন করা হয়েছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।