বিশেষ সংবাদ:

এবার মাতাবেন আইয়ুব বাচ্চু

Logoআপডেট: বুধবার, ২২ মার্চ, ২০১৭

এবি প্রতিবেদক 
গানের কনসার্ট নয়। পুরোটা সময়জুড়ে সুরের মূর্ছনা ছড়াবে গিটার। আর গিটার মানেই জনপ্রিয় ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চু।

তিনি গিটারের জাদুকর, লক্ষ সঙ্গীতপ্রেমীদের রোল মডেল। ভক্তদের বাড়তি চাওয়াকে সাড়া দিয়ে টানা দুই ঘণ্টা শুধু গিটারের নৈপুণ্য তুলে ধরবেন তিনি।
বাংলাদেশে এই প্রথমবারের মতো আয়োজিত একক গিটার শো ‘বাংলাফ্লিক্স প্রেজেন্টস সাউন্ড অব সাইলেন্স’ নিয়ে আসছেন আইয়ুব বাচ্চু। আগামী ২৪ মার্চ, শুক্রবার সন্ধ্যায় রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিতব্য এই গিটার শো যৌথভাবে আয়োজন করেছে উইজার্ড শোবিজ, ডিজে প্রো এবং এবি কিচেন।
 
আজ ২২ মার্চ, বুধবার রাজধানীতে চ্যানেল আই-এর স্টুডিও (৩)-এ অনুষ্ঠিতব্য গিটার শো উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা জানানো হয়। এতে উপস্থিত ছিলেন এলআরবি ব্যান্ড দলের লিড ভোকালিস্ট ও সঙ্গীত তারকা আইয়ুব বাচ্চু এবং চ্যানেল আই-এর ম্যানেজিং ডিরেক্টর ফরিদুর রেজা সাগর।
 
 
অনুষ্ঠিতব্য একক গিটার শো সম্পর্কে আইয়ুব বাচ্চু বলেন, “অনেক দিন ধরেই ভক্তদের অনুরোধ ছিল এমন একটি একক গিটার শো করার। আমারও ইচ্ছা ছিল, সে থেকেই শুধু গিটার নিয়ে লাইভ কনসার্টের পরিকল্পনা করেছিলাম। আমাদের দেশে এ ধরনের শো খুব একটা হয় না। তবে, এ ধরনের গিটার শো দেশের বাইরে অনেকেই করে থাকেন। আশা করি, ‘বাংলাফ্লিক্স প্রেজেন্টস সাউন্ড অব সাইলেন্স’ শোটি দর্শকদের ভালো লাগবে”।
 
সংবাদ সম্মেলনে জানানো হয়, টানা দুই ঘণ্টা গিটার বাজানোর পাশাপাশি আইয়ুব বাচ্চু জিমি হেনড্রিক্স ও ডিপ পার্পলের দুটি গান গাইবেন। এই শো-এর টিকিটের মূল্য ধরা হয়েছে ৫০০ টাকা। দর্শকরা টিকিট চাই ডট কম থেকে এই শো-এর টিকিট সংগ্রহ করতে পারবেন।
‘বাংলাফ্লিক্স প্রেজেন্টস সাউন্ড অব সাইলেন্স’-এর মিডিয়া পার্টনার চ্যানেল আই, বাংলাদেশ প্রতিদিন এবং রেডিও টুডে; পিআর অ্যান্ড কমিউনিকেশন পার্টনার কনসিটো পিআর; কনসার্ট পার্টনার বাংলা ঢোল। ঢাকায় একক গিটার শো-এর পর আগামীতে দেশের বিভিন্ন জেলায় এমন একক গিটার শো-এর পরিকল্পনা আছে আইয়ুব বাচ্চুর।