বিশেষ সংবাদ:

হাসপাতালে বেবি নাজনীন

Logoআপডেট: বুধবার, ১৮ জুলাই, ২০১৮

এবি প্রতিবেদক
জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ‘ব্ল্যাক ডায়মন্ড’-খ্যাত জনপ্রিয় সঙ্গীতশিল্পী বেবি নাজনীন। ১৭ জুলাই মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে জনপ্রিয় এ কণ্ঠশিল্পীর ছোট ভাই সাংবাদিক এনাম সরকার জানান, ‘গত দুদিন ধরে বেবি নাজনীন জ্বরে ভুগছিলেন। কিন্তু জ্বর কিছুতেই না কমায় অবস্থায় অবনতি দেখে গতকাল রাতেই তাকে ইউনাইটেড হাসপাতালে নেয়া হয়। পরে জরুরি বিভাগ থেকে চিকিৎসকদের পরামর্শে তাকে ভর্তি করা হয়েছে। তার সঙ্গে এখন পরিবারের সদস্যরা আছেন।’

বেবি নাজনীনের সুস্থতার জন্য তার পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে। ‘কাল সারা রাত ছিল স্বপ্নেরই রাত’, ‘এলোমেলো বাতাসে’, ‘দুচোখে ঘুম আসে না’, ‘মরার কোকিলে’র মতো অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী তিনি।
এন্ড্রু কিশোর, খালিদ হাসান মিলুসহ বহু প্রথিতযশা শিল্পীর সঙ্গে গান করেছেন বেবি নাজনীন। পাশাপাশি নতুন প্রজন্মের শিল্পীদের সঙ্গেও গেয়েছেন তিনি।

বেবি নাজনিনের ৫০টিরও বেশি একক অ্যালবাম এবং ৩৫০টি মিশ্র অ্যালবাম রয়েছে। চলচ্চিত্রে সাড়ে তিন হাজারের বেশি গান গেয়েছেন তিনি। নিয়মিত প্লেব্যাক-এর পাশাপাশি বিভিন্ন স্টেজ-শো-তে গান করার মধ্য দিয়ে গত চার দশকেরও অধিক সময় ধরে সঙ্গীতপ্রেমীদের মুগ্ধ করে চলছেন একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া গুণী এই সঙ্গীতশিল্পী।