বিশেষ সংবাদ:

ঐশ্বরিয়া অভিনীত ছবি দেখল আরাধ্য

Logoআপডেট: মঙ্গলবার, ০৭ আগস্ট, ২০১৮

এবি ডেস্ক
বলিউডের বক্স অফিসে সন্তোষজনক ব্যবসা করে এগিয়ে চলছে সম্প্রতি মুক্তি পাওয়া সিনেমা ‘ফ্যানে খান’। অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের জন্য ‘ফ্যানে খান’ ছবিতে কাজ করার গুরুত্বটা একটু অন্যরকম। কেননা, ছবিটি দেখেছে ঐশ্বরিয়ার একমাত্র মেয়ে আরাধ্য। রই মধ্য দিয়ে জীবনে প্রথমবারের মতো বলিউড তারকা মা অ্যাশের প্রথম কোনো ছবি দেখল সে।


মেয়ে আরাধ্য প্রথমবারের মতো দেখেছে অ্যাশের ছবি-এই অনুভূতি প্রকাশ করতে গিয়ে বচ্চন-বধূ বলেন, ‘আমাকে পর্দায় দেখে ওর চোখ জ্বলজ্বল করে ওঠে। আমি খুবই আনন্দিত যে ফ্যানে খান ছবির মধ্য দিয়ে আরাধ্য আমাকে প্রথমবার পর্দায় দেখেছে। ও আমার এই ছবির একটি গানের শুটিং সেটে গিয়েছিল।

তখন থেকেই আবদার করছিল, ওর বন্ধুদের নিয়ে ছবিটা দেখবে। অবশেষে সে, তার বন্ধুরা আর বন্ধুদের পরিবারের জন্য একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়। আর এটা ছিল আরাধ্যর জন্য বিশাল এক আনন্দের দিন।’

‘ফ্যানে খান’ ছবিতে এক জনপ্রিয় গায়িকার চরিত্রে অভিনয় করেছেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বারিয়া রাই বচ্চন। আর এই বলিউড সুন্দরীর বিপরীতে রয়েছেন রাজকুমার রাও।
‘ফ্যানে খান’ ছবিটি মূলত বাবা-মেয়ের কঠিন সংঘর্ষের গল্প। বাবা অনিল কাপুর চেয়েছিলেন বড় গায়ক হতে। কিন্তু পারেননি। তিনি তার মেয়ে ‘লতা’কে বড় গায়িকা হিসেবে প্রতিষ্ঠা করতে চান।

‘ফ্যানে খান’ ছবিটি মুক্তি পায় গত শুক্রবার। ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চন ছাড়াও অভিনয় করেছেন অনিল কাপুর ও রাজকুমার রাও। এটি মূলত ডাচ্ ছবি ‘এভরিবডিজ ফেমস’-এর রিমেক।