বিশেষ সংবাদ:

‘রোমিও’ নিয়ে ফিরলেন আনিসা

Logoআপডেট: মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮

এবি প্রতিবেদক 
সঙ্গীতশিল্পী আনিসা বিনতে আবদুল্লাহ’র কথা মনে আছে নিশ্চয়ই। ২০১৪ সালে প্রকাশিত ‘রোদেলা আকাশ’ অ্যালবামে রাকিব মুসাব্বির ও আনিসার গাওয়া ‘এ হৃদয়ে’ গানটি এখনো গেঁথে আছে সঙ্গীতপ্রেমীদের মনে।
শুধু তাই নয়, ‘ভালোবাসি তোমায়’, ‘হৃদয় জুড়ে’, ‘মাউলা’, ‘ফেসবুক, ‘উড়ালি এ মন’, ‘স্বপ্ন ছুঁয়েছি’সহ আনিসার কণ্ঠে বেশ কিছু গান দারুণ শ্রোতাপ্রিয়তা পেয়েছে।

তবে অনেকদিন হলো, যেন চুপটি মেরে ছিলেন নতুন প্রজন্মের মাঝে তাক লাগিয়ে দেয়া এই কণ্ঠশিল্পী। অবশেষে ফিরলেন আনিসা। আসছে ঈদুল আজহাকে ঘিরে প্রকাশ পেয়েছে আনিসার নতুন গান ‘রোমিও’। গানটির কথা, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন অনিক শাহানা।
দেশের প্রথমসারির অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ-অগ্নিবীণার ব্যানারে মিউজিক ভিডিওসহ প্রকাশ পেয়েছে গানটি। এতে মডেল হয়েছেন সঙ্গীতশিল্পী আনিসা বিনতে আবদুল্লাহ নিজেই। জহির রায়হানের সিনেমাটোগ্রাফিতে ভিডিওটি নির্মাণ করেছেন ইমরান কবির হিমেল।

নতুন এই গান প্রসঙ্গে আনিসা বলেন, ‘চমৎকার কথায় প্রাণ ছুঁয়ে যাওয়ার মতো সুরায়োজনের আবৃত হয়েছে ‘‘রোমিও’ গানটি। আশা করছি, বরাবরের মতো আমার এই গানটিও শ্রোতাদের বিনোদনের খোরাক জোগাবে। এ যাবত গানটি যারা উপভোগ করেছেন তাদের অনেকেরই ইতিবাচক অনুভূতির পাশাপাশি অভিনন্দন জানিয়েছেন। সবার অব্যাহত ভালোবাসা এবং অনুপ্রেরণা পেলে সামনে আরো ভালো ভালো গান নিয়ে আসার প্রত্যাশা করছি।’
শিগগিরিই মিউজিক ভিডিওসহ প্রকাশ পেতে যাচ্ছে আনিসার নতুন কভারট্যাক ‘ওগো তুমি যে আমার’। বাংলা চলচ্ছিত্রের জনপ্রিয় এ গানটি নতুন আঙ্গিকে কণ্ঠে তুলেছেন সময়ের জনপ্রিয় এই কণ্ঠশিল্পী। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন ইমরান কবির হিমেল।