বিশেষ সংবাদ:

ঈদে জুঁইয়ের ‘মিরপুর এক্সপ্রেস’

Logoআপডেট: শনিবার, ১১ আগস্ট, ২০১৮

এবি প্রতিবেদক
আসছে ঈদুল আজহাকে ঘিরে প্রকাশ পেতে যাচ্ছে এ সময়ের সম্ভাবনাময়ী সঙ্গীতশিল্পী ইসরাত জাহান জুঁইয়ের নতুন গান ‘মিরপুর এক্সপ্রেস’। তরুণ গীতিকার ওমর উমাইয়ার লেখা ও সুরে আবৃত এ গানটির সঙ্গীতায়ন করেছেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক রেমো বিপ্লব।


দেশের প্রথমসারির অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ-অগ্নিবীণার ব্যানারে দৃষ্টিনন্দন মিউজিক ভিডিওসহ শিগগিরই প্রকাশ পাবে মেলোডি হিপহপ ঘরানার এ গানটি। এতে মডেল হয়েছেন জুঁই নিজেই। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন আলী আহসান লিটন।

এ বিষয়ে রেমো বিপ্লব বলেন, ‘জুঁইয়ের কণ্ঠে বিশেষ একটা ক্ষমতা আছে। সে সবসময়ই ভালো গান করে। বরাবরের মত এই গানটিও অসাধারণ গেয়েছে। গানটির কথা ও সুরের সাথে মিল রেখে সঙ্গীতায়ন করেছি। আশা করছি, বরাবরের মতো জুঁইয়ের এই গানটিও সবার ভালো লাগবে।’
গানটি প্রসঙ্গে জুঁই বলেন, ‘গানটির কথা ও সুর খুবই সুন্দর। পাশাপাশি হৃদয়গ্রাহী সুরে চমৎকার সঙ্গীতায়োজন করেছেন রিমো ভাই। আমার আগের গানগুলোর মতো ‘মিরপুর এক্সপ্রেস’ গানটিও সবার ভালো লাগবে বলে প্রত্যাশা করি। সবার অনুপ্রেরণা পেলে সামনে আরো ভালো ভালো গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হবো বলে আশা করছি।

ভিডিওসহ জি সিরিজ-এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে ঈদের আগেই গানটি প্রকাশ পাবে বলে প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে। এর আগে কাজী শুভ’র সাথে তার ডুয়েট গান ‘তুমি বুঝলা না বুঝলা না গানটি নতুন প্রজন্মের সঙ্গীতপ্রেমীদের কাছে দারুণ জনপ্রিয়তা পায়।