বিশেষ সংবাদ:

আরটিভি স্টার অ্যাওয়ার্ড সম্মাননা পাচ্ছেন মুস্তাফা মনোয়ার

Logoআপডেট: সোমবার, ০৫ মে, ২০১৪
এবি প্রতিবেদক
প্রতিবছরের ন্যায় এবারো অনুষ্ঠিত হতে যাচ্ছে ডায়মন্ড ওয়ার্ল্ড আরটিভি স্টার অ্যাওয়ার্ড-২০১৪। তৃতীয়বারের মতো আয়োজন হতে যাচ্ছে অনুষ্ঠানটি।

আরটিভিতে ২০১৩ সালের পয়লা জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত প্রচারিত সকল নাটক ও অনুষ্ঠানসমূহের মধ্যে থেকে সৃজনশীল নাট্যকার, পরিচালক, অভিনয় শিল্পী, কণ্ঠ শিল্পী, নৃত্য শিল্পী, ব্যান্ড বিভাগসহ মোট ২৮টি ক্যাটগরিতে এ পুরষ্কার দেয়া হবে। দেশের শিল্প ও সংস্কৃতির বিকাশে অবদান রাখার জন্য এবারে আজীবন সম্মাননা দেয়া হবে মুস্তাফা মনোয়ারকে। ৬ মে সন্ধ্যায় হোটেল সোনারগাঁয়ে আয়োজন করা হয়েছে অনুষ্ঠানটি। ঐদিন অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে আরটিভি। ৪ মে দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে আরটিভি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা, আরটিভির মানব সম্পদ ও সম্প্রচার বিভাগের মহা ব্যবস্থাপক সাখাওয়াত হোসেন, প্রধান বার্তা সম্পাদক লুৎফর রহমান শিকদার, অনুষ্ঠান বিভাগের প্রধান দেওয়ান শামসুর রকিব, মার্কেটিং বিভাগের প্রধান সুদেব চন্দ্র ঘোষসহ অন্যান্য কর্মকর্তারা।