বিশেষ সংবাদ:

দ্বিতীয় সংসারও ভাঙল তাসনুভা তিশার

Logoআপডেট: শনিবার, ২৩ জুন, ২০১৮

এবি প্রতিবেদক
আবারও সংসার ভাঙল মডেল ও অভিনেত্রী তাসনুভা তিশার। খরবটি জানিয়েছেন তিনি নিজেই। তাসনুভা তিশার বর ফারজানুল হক একটি বেসরকারি প্রতিষ্ঠানের ব্যবস্থাপক ছিলেন।২০১৪ সালে তাঁদের বিয়ে হয়েছিল। প্রেম করে বিয়ে করেছিলেন তারা।

তাদের আনুশ নামে একটি পুত্র সন্তান আছে। তারা দুজন অনেকদিন ধরেই আলাদা থাকছেন। জানা গেছে, ৪ বছরের মাথায় তিশা ও ফারজানুল হকের ভালোবাসার সেই বিয়ে টিকল না। গত ২১ মে ফারজানুল হকের সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

বিষয়টি নিয়ে বৃহস্পতিবার ফেসবুকে লিখেছেন তিশা। তিনি লিখেছেন- ‘অনেকেই আমার কাছে জানতে চাইছে এবার ঈদে কেন আমার এত কম কাজ। তো সবাইকে আমি কিছু সত্য বিষয় জানাতে চাই। গত ফেব্রুয়ারি মাসে আমাদের বিচ্ছেদের সব আনুষ্ঠানিকতা শেষ হয়েছে এবং গত ছয় মাস যাবত আমি প্রচণ্ড মানসিক কষ্টের মধ্য দিয়ে যাচ্ছি। যদিও আমি কয়েক মাস আগে খুব অসুস্থ হয়ে পড়ি এবং হাসপাতালে ভর্তি হই। আর এ সমস্ত অবস্থার জন্য অনেক কাজ করতে পারিনি। কারো সঙ্গে যোগাযোগ করতে পারিনি।’

বিচ্ছেদের বিষয় নিয়ে তিশা আরো বলেন, ‘কষ্টের বিষয় হচ্ছে আমার এই দুরবস্থার কারণ একেক জন একেক ভাবে চিন্তা করে সেটাকে নিয়ে নিজেদের মতো ভুল ধারণা করেছে। আমার বিচ্ছেদের কারণ একেবারেই আমাদের নিজস্ব কিছু বিষয় নিয়ে।এখন আমি নতুন করে ভালো ভাবে কাজ শুরু করতে চাই। আর আমার ছেলে যেন তার মায়ের কাছ থেকে আলাদা না হয় সেটা নিশ্চিত করব। ইনশা আল্লাহ পরবর্তী ঈদে ভালো ভালো কাজ আপনাদের দিতে পারব। দোয়া করবেন।’

মডেলিংয়ের পাশাপাশি বেশকিছু নাটকে অভিনয় করে দর্শকের ভালো সাড়া পেয়েছিলেন তাসনুভা তিশা। তবে কনা ও আকাশের গাওয়া ‘ইচ্ছেগুলো’ শিরোনামের গানের মডেল হয়ে খুব আলোচিত হয়েছিলেন তিনি। তাঁর বিপরীতে মডেল ছিলেন আজহার সাইনি। ভিডিওটি নির্মাণ করেছেন এ কে পরাগ।

প্রসঙ্গত, ফারজানুলের সঙ্গে এটি ছিল তাসনুভা দ্বিতীয় বিয়ে। তার আগের ঘরে ঐশী নামের একটি মেয়ে রয়েছে বলে জানা গেছে।