বিশেষ সংবাদ:

সন্তান-সহ দেখা দিলেন আমব্রিন

Logoআপডেট: মঙ্গলবার, ০৭ আগস্ট, ২০১৮

এবি প্রতিবেদক
গত বছর কানাডা-প্রবাসী তৌসিফ হাসান চৌধুরীকে বিয়ে করেন জনপ্রিয় মডেল ও উপস্থাপিকা আমব্রিন। সেই থেকে মিডিয়ায় তার খোঁজ নেই। কেননা, বিয়ের পর থেকে কানাডাতেই অবস্থান করছেন তিনি। অবশেষে দেখা দিলেন আমব্রিন নিজেই। তাও আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে একা নয়, প্রায় দেড় মাসের কন্যা সন্তানসহ।
জানা গেছে, গত ২৩ জুন কানাডার একটি হাসপাতালে কন্যা সন্তানের মা হয়েছেন আমব্রিন। কন্যার নাম রাখা হয়েছে তাহজিব আমায়া চৌধুরী। শনিবার রাতে আমব্রিন ফেসবুকে এ খবর জানান আমব্রিন। নিজের এক ফেসবুক পোষ্টে নবজাতকের সঙ্গে ছবি পোস্ট করে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্যে তার নামও জানিয়েছেন তিনি।

তবে, এতো দেরি করে মা হওয়ার খবর প্রকাশ করা প্রসঙ্গে বলেন, ‘সবকিছু গুছিয়ে তবেই জানাব, এমনটাই চিন্তা ছিল। তা ছাড়া এই কয়েকটা দিন ভীষণ ব্যস্ততার মধ্যে ছিলাম। সবকিছু গুছিয়ে আনার পর ফেসবুকের মাধ্যমে খবরটা জানিয়ে দিলাম। মা হওয়ার মধ্য দিয়ে নারী জীবনের পূর্ণতা পেলাম।’
২০০৭ সালে লাক্স সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন এই শিল্পী। এরপর মডেলিং-অভিনয়ে জড়িয়ে পড়েন। উপস্থাপনা ও মডেলিংয়ের পাশাপাশি আমব্রিন ছোট পর্দাতেও অভিনয় করেন। বিশেষ করে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) উপস্থাপনা করে ব্যাপক জনপ্রিয়তা পান আমব্রিন।