বিশেষ সংবাদ:

পুলিশ হেফাজতে হাসপাতালে নওশাবা

Logoআপডেট: সোমবার, ১৩ আগস্ট, ২০১৮

এবি প্রতিবেদক
হঠাৎ করে অসুস্থ হয়ে পড়া অভিনেত্রী নওশাবা আহমেদকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এসেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। নিরাপদ সড়কের দাবিতে রাজধানীর ঝিগাতলায় আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলায় চার ছাত্র নিহত এবং একজনের চোখ তুলে ফেলার গুজব ফেসবুকে ছড়ানোর অভিযোগে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনের মামলায় গ্রেফতার হয়ে পুলিশ হেফাজতে রয়েছেন তিনি।

আজ ১৩ আগস্ট সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে নওশাবাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয় বলে জানা গেছে। তিনি ডিসেন্ট্রিসহ কয়েকটি সমস্যায় ভুগছেন বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. নাসের। তিনি আরও জানান, নওশাবা আহমেদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে পাঠানো হয়েছে।

৪ আগস্ট, শনিবার রাতে রাজধানীর উত্তরা এলাকা থেকে নওশাবাকে গ্রেফতার করে র‌্যাব-১। এরপর ৫ আগস্ট এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ দিনের রিমান্ড দেওয়া হয় নওশাবাকে। এরপর দ্বিতীয় দফায় রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১০ আগস্ট বিকেলে ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরী নওশাবার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় নওশাবার ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। অপরদিকে, নওশাবার পক্ষের আইনজীবীরা তার জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড মঞ্জুর করেন।