বিশেষ সংবাদ:

আত্মপ্রকাশ করলো ‘শিখা নাট্যগোষ্ঠী’

Logoআপডেট: শনিবার, ০৫ ডিসেম্বর, ২০১৫

এবি প্রতিবেদক
সাংস্কৃতিক অঙ্গনে আবির্ভাব ঘটলো নতুন আরও একটি যাত্রা দলের।

 

অশ্লীলতামুক্ত যাত্রাশিল্প চর্চার দীপ্ত অঙ্গিকার নিয়ে ঐতিহ্যবহ এই শিল্পের অগ্রগতিতে নিজেদের সম্পৃক্ত করার দৃঢ় প্রত্যয়ে ‘শিখা নাট্যগোষ্ঠী’ নামক এ দলটির আত্মপ্রকাশ ঘটেছে যাত্রানট এম আলীমের নেতৃত্বে।

 

৪ ডিসেম্বর শুক্রবার রাজধানীর মিরপুর-১০ এলাকার একটি অভিজাত রেস্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে যাত্রাদলটি শুভযাত্রা করে। অভিষেক অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন যাত্রাশিল্প উন্নয়ন পরিষদের সভাপতি ও  ‘শিখা নাট্যগোষ্ঠী’র প্রধান উপদেষ্টা বিশিষ্ট যাত্রানট মিলন কান্তি দে।

 

অন্যান্যের মধ্যে অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুব লীগের কার্যনির্বাহী সদস্য মো: আব্দুর রাজ্জাক, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর হারুন অর-রশীদ, যাত্রাশিল্প উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক সোহেল হায়দার জসিম, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক নাসির উদ্দিন রতন। এম আলীমকে দলপ্রধান করে অনুষ্ঠানে ১৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

 

কমিটিতে অন্যান্যের মধ্যে সিনিয়র সভাপতি মো: নজরুল ইসলাম, সহ-সভাপতি জি.এম সিরাজ, সেক্রেটারী মো: নুরুল ইসলাম, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম প্রামানিক, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, কোষাদক্ষ কাজী রফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক নূরুল হক তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস.এম নাসির উদ্দিন, সাহিত্য ও নাট্য-সম্পাদক জিয়াউল হক, সমাজকল্যাণ সম্পাদক সিরাজউদ্দৌলা, মহিলা বিষয়ক সম্পাদক দিলু খন্দকার।