বিশেষ সংবাদ:

শবনম ফারিয়ার ‘অঙ্কের ছুটি’

Logoআপডেট: সোমবার, ০৮ মে, ২০১৭

এবি প্রতিবেদক

জনপ্রিয় মডেল-অভিনেত্রী শবনম ফারিয়া। টেলিভিশন মিডিয়ায় জনপ্রিয়তার রেশ ধরে এবার বড় পর্দায়ও নিজেকে যাচাই করতে যাচ্ছেন। প্রথমবারের মতো নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের 'দেবী' উপন্যাস অবলম্বনে নির্মিতব্য চলচ্চিত্র‌ে অভিনয় করতে যাচ্ছেন সম্ভাবনাময়ী এই অভিনয়শিল্পী।

কিন্তু তার আগেই জানা গেল নতুন খবর। সাহিত্যিক সৈয়দ সাজেদা সাজুর রচনা ও মুনীর অনিকের পরিচালনায় ‘ অঙ্কের ছুটি’ নামের একটি টেলিফিল্মে অভিনয় করেছেন ফারিয়া। এতে তরুণ অভিনেতা পবনের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। এরই মধ্যে টেলিছবিটির শুটিং শেষ হয়েছে। এখন এডিটিংয়ে রয়েছে বলে জানিয়েছেন নির্মাতা মুনীর অনিক।

এই টেলিফিল্মে আমাদের সমাজের চিরায়ত এক সত্যকে চিত্রায়ন করা হয়েছে শিল্পের নান্দনিক আলোয়। বাঙালি সমাজের দরিদ্র পরিবারের অনেক শিক্ষিত যুবককেও নিজের পছন্দ বিসর্জন দিয়ে মা- বাবার পছন্দমতো ধনীর দুলালীকে বিয়ে করতে হয়। আবার নিজের পছন্দের মানুষটিকেও হারাতে হয় তাকে। তেমনই প্রেক্ষাপটে নির্মিত হয়েছে টেলিছবিটি।

গল্পে- শিক্ষিত এক সুদর্শনার প্রেমে পড়ে অল্পশিক্ষিত যুবক পবন। কিন্তু স্বল্প শিক্ষিত হওয়ার কারণে তার দেয়া প্রস্তাব সাময়ীকভাবে নাকচ করে দেয়। এমনকি তাকে সুশিক্ষিত হওয়ার পরামর্শ দেয় মেয়েটি। কিন্তু ধরা দেয় না স্বপ্ন ঘুড়ি, অপূর্ণই রয়ে যায় পবনের আশার প্রাপ্তি। এভাবেই এগিয়ে যায় টেলিফিল্মটির গল্প।